শনিবার, এপ্রিল ২০, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ায় দাঁড়িয়ে থাকা ট্রাক পিকআপের ধাক্কায় ১ যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় দাঁড়িয়ে থাকা ট্রাক পিকআপের ধাক্কায় ১ যুবক নিহত

বিশেষ প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের ধাক্কায় কিরণ (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন।
বুধবার (০৩ মার্চ) বেলা ১১টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের সুহিলপুর নামক এলাকায় এই ঘটনা ঘটে। নিহত কিরণ নরসিংদী জেলার বেলাবোর জলিল মিয়ার ছেলে।খাটিহাতা হাইওয়ে থানার উপপরিদর্শক সালাউদ্দিন মোল্লা জানান, সুহিলপুর এলাকায় সড়কের পাশে কুমিল্লা অভিমুখী একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এসময় মুরগী পরিবহনের কাজে ব্যবহৃত একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোড়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এর এক যাত্রী নিহত হয় এবং দুইজন আহত হয়েছেন।তিনি আরও জানান, নিহতের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা আছে। আহতদের একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে, অপরজন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

পূর্ববর্তী
ব্রাহ্মণবাড়িয়ায় ৬ লক্ষ টাকার ঈদ সামগ্রী পেল ৫শ পরিবার নিজস্ব প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়ায় মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যােগে ঈদুল ফিতরকে সামনে রেখে ৫০০ অসহায়-দরিদ্র মানুষকে ঈদ খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান। ঈদ খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক অসহায় দরিদ্র পরিবার পেয়েছে ৫ কেজি চাল, ১ কেজি করে পোলাওয়ের চাল,চিনি,আটা ও মসুর ডাল,১লিটার তেল,২ প্যাকেট সেমাই এবং ১ প্যাকেট নুডলস,লবন ও ট্যাং। মজিদ-নাহার ফাউন্ডেশনের সহ-সভাপতি এইচ এম জাকারিয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: ইকবাল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো: জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক মো: বাহারুল ইসলাম মোল্লা। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যকরী সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ এনায়েত হোসেন মিঠু। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, মজিদ-নাহার ফাউন্ডেশনের মতো আরো সামর্থ্যবান ব্যাক্তিবর্গ যারা আছেন তারা এগিয়ে আসলে আরো ব্যাপকভাবে অসহায় দরিদ্র মানুষ উপকৃত হবেন। আমেরিকা প্রবাসী মনির হোসেন হিটু তার পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনের মাধ্যমে ২০১০ সাল থেকে অসহায়-দরিদ্র মানুষকে সহায়তা করছেন। প্রতিবছর ঈদ খাদ্য সামগ্রী প্রদান করা ছাড়াও সেলাই মেশিন,শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরন করছে এই ফাউন্ডেশন
পরবর্তী

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments