বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমসবব্রাহ্মণবাড়িয়ায় নৌকার সমর্থনে বন্ধনের উদ্যোগে আলোচনা সভা ও লিফলেট বিতরণ 

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকার সমর্থনে বন্ধনের উদ্যোগে আলোচনা সভা ও লিফলেট বিতরণ 

বিশেষ প্রতিনিধি
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া (সদর ও বিজয়নগর)- ৩ আসনে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সমর্থনে বন্ধনের উদ্যোগে আলোচনা সভা ও লিফলেট বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে শহরের দাতিয়ারায় এই আলোচনা সভা শেষে পৌরসভা বিভিন্ন এলাকায় ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন বন্ধনের সদস্যরা।
ব্রাহ্মণবাড়িয়ার পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মিকাইল হোসেন হিমেল ও সাবেক ছাত্রনেতা আমিনুল জুয়েলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহাদাৎ হোসেন শোভন বলেন, আগামী ৭ তারিখ নৌকার ভোট নিশ্চয়তা জন্য  সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রিয় নেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির আমলে আমরা গ্রামবাসী ১৩ বছর নিরাপদে ছিলাম। আবারও আমরা ব্রাহ্মণবাড়িয়াবাসী দলবল নির্বিশেষে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর জন্য কাজ করবো৷ আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে (সদর ও বিজয়নগর)- ৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিতে ভোটারদের দ্বারেদ্বারে যেতে হবে। পরিশেষে বন্ধনের সকল বন্ধুকে ধন্যবাদ জানান।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments