রবিবার, জুলাই ১৪, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ায় ভোরের সাথীর আয়োজনে  পহেলা বৈশাখ পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় ভোরের সাথীর আয়োজনে  পহেলা বৈশাখ পালিত

নিজস্ব প্রতিবেদক
পহেলা বৈশাখ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার বৃহৎ সংগঠন “ভোরের সাথী সংগঠনের আয়োজনে” দিনব্যিাপী আনন্দ র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
র‌্যালির মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। র‌্যালিটি শহরের লোকসাথ দিঘীর পাড় থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে অনন্দময়ী গার্লস স্কুলের সামনে এসে শেষ হয় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন, ভোরের সাথীর প্রধান উপদেষ্টা, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।
এ সময় তিনি বলেন, ভোরের সাথীর সাথে ছিলাম এবং সাথেই থাকবো। ভোরের সাথীকে সাথে নিয়ে আগামীতে ও উন্নয়ন কাজকর্ম করবেন বলেও জানান তিনি। লোকনাথ দিঘীর পাড়কে উন্নয়েেনর প্রসঙ্গে বলেন, লোকনাথ দিঘির উন্নয়নে ভোরের সাথীর পক্ষে আতিকের যে দাবি তার সবগুলোই পূরণ করা হবে।
ইনশাআল্লাহ আগামী দুই বছর পরে দাবি করার মত কোন কিছু বাকি থাকবে না। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও মন্ত্রীর সহধর্মিনী ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের
ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুন।এ সময় তার জন্মদিন উপলক্ষে তাকে ফুল দিয়ে বরণ করা হয় ভোরের সাথীর পক্ষ থেকে।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ভোরের সাথী সংগঠনের সভাপতি আতিকুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক
মাহবুবুল বারী চৌধুরী মন্টু, ব্রাহ্মণবাড়িযা জেলা
আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন,জেলা আওমীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম খোকন ,সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক আইসিটি সম্পাদক সাংবাদিক মুজিবুর রহমান খান প্রমূখ।
অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক আল আমীন শাহীন।
নানা শ্রেণীপেশার মানুষ দিনব্যাপী অনুষ্ঠান উপভোগ করেন। দিনব্যাপী নাচে গানে মেতে উঠে লোকনাধ দীঘির পাড়।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments