সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হেফাজত নেতা গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হেফাজত নেতা গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হেফাজত ইসলামের নেতা মাওলানা হাশমত উল্লাহকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে সদর ইউনিয়নের হাসপাতাল মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মাওলানা হাশমত উল্লাহ আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের সোহাগপুর গ্রামের প্রয়াত ইদ্রিছ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, তিনি হেফাজতের তান্ডবকালে ধংসাত্মক কার্যকলাপে জড়িত ছিলেন। ভিডিও ফুটেজ দেখে নিশ্চিত হওয়ার পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, মাওলানা হাশমত উল্লাহ ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজত ইসলামের সদস্য ও আশুগঞ্জ উপজেলা ইসলামী ঐক্যজোটের সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি সরাইল সদরের উচালিয়াপাড়া মাদরাসার সহকারী শিক্ষক ও হাসপাতাল মোড় আমির হামজা (রাঃ) মসজিদের ইমাম।

গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতাল চলাকালে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক ধংসাত্মক কার্যকলাপ চালায় হেফাজতের নেতা-কর্মীরা। এ সময় বিশ্বরোড হাইওয়ে থানায় ও ডাম্পিং-এ হামলা ভাংচুরের ঘটনা ঘটে। সরাইল ও বিশ্বরোডের তান্ডবে মাওলানা হাশমত উল্লাহর জড়িত থাকার বিষয়টি ভিডিও ফুটেজের মাধ্যমে নিশ্চিত হয়ে পুলিশ রোববার রাতে তাকে গ্রেপ্তার করে।

সোমবার সকালে হাইওয়ে থানায় হামলা ও ডাম্পিং ভাংচুরের মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম হোসেন বলেন, আন্দোলনের নামে যারা তান্ডব চালিয়েছে। জনগণের জানমালের নিরাপত্তা বিঘ্নিত করেছে। তাদের কাউকেই ছাড় দেয়া হবে না।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments