শনিবার, এপ্রিল ২০, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়া কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করলেন গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করলেন গণপূর্ত মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়ায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
মঙ্গলবার ২ এপ্রিল দুপুরের সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল গ্রামে ক্ষতিগ্রস্থ ৩৫ টি পরিবারের সদস্যদের হাতে মন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ ও মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম।
সদর ইউএনও মোহাম্মদ সেলিম শেখ জানান, গত রোববার (৩১ মার্চ) সকালে জেলার সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল ও গজারিয়া এলাকার উপর দিয়ে কালবৈশাখী ঝড়ে বাড়ি-ঘর বিধ্বস্ত হয়। মঙ্গলবার দুপুরে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল
মোকতাদির চৌধুরী ব্যক্তিগত তহবিল থেকে ৩৫ টি বেশি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে ৫ টি পরিবারকে ১০ হাজার টাকা করে ও বাকী পরিবারকে ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।
তিনি আরো জানান, কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ অন্যান্য ক্ষতিগ্রস্থ পরিবার ও কৃষকের সহায়তা প্রদান করা হবে।
এসময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  মো. মিজানুর রহমান ও সুলতানপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. লিটন মিয়া উপস্থিত ছিলেন।
পূর্ববর্তী
পরবর্তী
ব্রাহ্মণবাড়িয়ায় ৬ লক্ষ টাকার ঈদ সামগ্রী পেল ৫শ পরিবার নিজস্ব প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়ায় মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যােগে ঈদুল ফিতরকে সামনে রেখে ৫০০ অসহায়-দরিদ্র মানুষকে ঈদ খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান। ঈদ খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক অসহায় দরিদ্র পরিবার পেয়েছে ৫ কেজি চাল, ১ কেজি করে পোলাওয়ের চাল,চিনি,আটা ও মসুর ডাল,১লিটার তেল,২ প্যাকেট সেমাই এবং ১ প্যাকেট নুডলস,লবন ও ট্যাং। মজিদ-নাহার ফাউন্ডেশনের সহ-সভাপতি এইচ এম জাকারিয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: ইকবাল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো: জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক মো: বাহারুল ইসলাম মোল্লা। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যকরী সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ এনায়েত হোসেন মিঠু। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, মজিদ-নাহার ফাউন্ডেশনের মতো আরো সামর্থ্যবান ব্যাক্তিবর্গ যারা আছেন তারা এগিয়ে আসলে আরো ব্যাপকভাবে অসহায় দরিদ্র মানুষ উপকৃত হবেন। আমেরিকা প্রবাসী মনির হোসেন হিটু তার পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনের মাধ্যমে ২০১০ সাল থেকে অসহায়-দরিদ্র মানুষকে সহায়তা করছেন। প্রতিবছর ঈদ খাদ্য সামগ্রী প্রদান করা ছাড়াও সেলাই মেশিন,শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরন করছে এই ফাউন্ডেশন

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments