শনিবার, এপ্রিল ২০, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে নবীনগর মা ও শিশু কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার...

ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে নবীনগর মা ও শিশু কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার ও সরঞ্জামাদি হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দফতর ও ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ রেড ক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজ (আইএফআরসি) এর সহযোগিতায় নবীনগর মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ৫ টি অক্সিজেনসিলিন্ডার ও আনুষাঙ্গিক সরঞ্জামাদি হস্তান্তর করা হয়।

নবীনগর মা ও শিশু স্বাস্থ্য কেন্দের পক্ষে কেন্দ্রের কার্যনির্বাহী কমিটির সভাপতি মো: ইকবাল হুসেন ও নির্বাহী কমিটির সদস্য শিক্ষক আব্দুর রহিম সাগর।

করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) আক্রান্তদের বিনামূল্যে অক্সিজেনসেবা পৌছে দিতেই এই অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ইউনিট কর্তৃপক্ষ।

আজ ১০ জুলাই শনিবার সকাল ১১ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট কার্যালয়ে অনুষ্ঠিত অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠান

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও জেলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার মাননীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল আলম, এম,এসসি। সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার খ: এনায়েতুল্লাহ একরাম পলাশ। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও সাবেক যুব প্রধান মো: শাজাহান সাজু, সাবেক যুব প্রধান মো: সালাহ্ উদ্দিন ভ‚ইয়া, সাংবাদিক মো: মোশারফ হোসেন বেলাল, দৈনিক ইষ্টার্ন মিডিয়ার সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম ভ‚ইয়া (বিল্লাল), পিএসটু জেলা পরিষদ চেয়ারম্যান ও আজীবন সদস্য মো: শরিফুল আলম, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের হিসাব রক্ষক আরিফুর রহমান মনিরসহ বেশ কয়েকজন সাবেক যুব প্রধান, ইউনিটের যুব ও স্বেচ্ছাসেবকগনসহ অনেকে।

প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও জেলা পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার মাননীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল আলম, এম,এসসি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট সর্বদাই জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছে। কোভিড-১৯ এই সময়ে ইউনিটের যুব ও সেচ্ছাসেবকরা আক্রান্তদের সেবায় ও কোভিড-১৯ প্রতিরোধ-নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক নানা কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা রেড ক্রিসেন্ট ইউনিট দেশের যেকোন দুর্যোগে ব্রাহ্মণবাড়িয়ার জনগনের পাশে দাঁড়িয়েছে এবং আগামীতেও দাঁড়াবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments