রবিবার, জুলাই ১৪, ২০২৪
হোমসবব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের উজানিসার মালি বাড়ি খাল খনন কাজ উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের উজানিসার মালি বাড়ি খাল খনন কাজ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের উজানিসার মালি বাড়ি খাল (আড়াই কি:মি:) খনন কাজ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার ২৯ ফেব্রয়ারি সকালে জেলার সদর উপজেলার বাসুদেব ইউনিয়ন উজানিসার মালি বাড়ি খাল খনন কাজ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ।
সদর উপজেলার বাসুদেব ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ হাকিম মোল্লার উদ্যোগে এ খাল খনন
কাজ কার্যক্রম হাতে নেন উপজেলা প্রশাসন।
খনন কাজ উদ্বোধনকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ বলেন, আজ আমারা একটি শুভ কাজে মিলিত হয়েছি। একটি খাল আমাদের অনেক রকম প্রাকৃতিক সেবা দিয়ে থাকে। আমরা আজ এই খালটি খনন কাজ উদ্বোধন করে যাচ্ছি। এর রক্ষণাবেক্ষণের দ্বায়িত্ব আপনাদের। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি একজন কৃষি ও পরিবেশ বান্ধব সরকার প্রধান। বাংলাদেশ কৃষি নির্ভর ও নদীমাতৃক দেশ। কৃষি উৎপাদন ও উন্নয়ন অগ্রগতি থাকলে বাংলাদেশ বাঁচবে। আর বাংলাদেশ বাঁচলে আমরা সবাই বাঁচব।
খালটি খনন কাজ উদ্বোধন করার সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন, শামীম আহমেদ – আহবায়ক তরী বাংলাদেশ, খালেদা মুন্নী, সোহেল রানা ভূইয়া, মাজাহারুল ইসলাম কৃষি উপ-সহকারী সদর উপজেলা, মোহাম্মদ হাকিম মোল্লা- ইউপি চেয়ারম্যান, মোহাম্মদ সেলিম ভূইয়া ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, বশির খান ৬ নং ইউপি সদস্য, সমুন ভূইয়া ৭নং ইউপি সদস্য, নীলুফা বেগম ( ৪, ৫, ৬) ইউপি মহিলা সদস্য, আঞ্জুমানারা বেগম ( ৭, ৮, ৯) ইউপি মহিলা সদস্য, নূর মোহাম্মদ খলিফা – কৃষকলীগ সভাপতি সদর উপজেলা। এছাড়া স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনে
দোয়ার মাধ্যমে খালটি খনন কাজ শুরু হয়।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments