শুক্রবার, জুন ২১, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ার এলজিইডি'র প্রকৌশলীর ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

ব্রাহ্মণবাড়িয়ার এলজিইডি’র প্রকৌশলীর ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

  • নিজস্ব প্রতিবেদক:
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার এক উপ-সহকারী প্রকৌশলীর মাদক সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় সমালোচনার ঝড় উঠেছে। ভাইরাল হওয়া ভিডিওটি সদর উপজেলা প্রকৌশল কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী রহমত ভূইয়া রানার।  তবে কোথায় বসে মাদক সেবন করছেন তা জানা যায়নি।
বৃহস্পতিবার রাতে সামাজিক যোগযোগ মাধ্যমে মাদক সেবনের বিষয়টি ভাইরাল হয়।  ওই ভিডিওটিতে দেখা যায় রহমত ভূইয়া রানা ইয়াবা সেবন করছেন। তার পাশে এক যুবক বসে ইয়াবা সেবন করতে সহযোগিতা করছেন। কিন্তু ওই যুবকের চেহারা ভিডিওটিতে দেখা না যাওয়ায় তাকে শনাক্ত করা যায়নি।
এই বিষয়ে বক্তব্য জানতে সদর উপজেলা প্রকৌশল কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী রহমত ভূইয়া রানা মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি প্রথমে এই ভিডিও তার নয় বলে দাবি করেন, পরে তিনি বলেন,’সম্পূর্ণ শত্রুতা করে এই ভিডিও ভাইরাল করা হয়েছে’। তিনি  বলেন,’ যে ভিডিওটি করেছে, সে আমার সাথে ভিডিওটি নিয়ে ফোনে কথা বলেছিল। বৃহস্পতিবার দীর্ঘক্ষণ বসেছিলাম কিন্তু শেষ পর্যন্ত আর দেখা করেনি’।
ব্রাহ্মণবাড়িয়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. শিরাজুল ইসলাম বলেন,’মাদক সেবনের ভাইরাল হওয়া ভিডিওটি আমাকে একজন দেখিয়েছে। সে (রহমত ভূইয়া রানা) শারীরিক ও মানসিক ভাবে অসুস্থ। তার পরিবারের সাথে আমরা কথা বলেছি। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
এলজিইডি সূএে জানা যায়,রহমত ভূইয়া রানা পূর্বে প্রজেক্টে
 চাকুরী করত। চাকুরী সরকারী হবার পর এলপিসি জমা না দেয়ায় তিনি প্রায় ৭ বছর ধরে বেতন ভাতা পাচ্ছেন না। ৫বছর ধরে ব্রাহ্মণবাড়িয়ায় চাকুরী করলেও তিনি  নিয়মিত অফিসেও আসেন না। তিনি কোথায় কি করেন তা কেউ সঠিক ভাবে জানে নাা। তার বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments