সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াব্রাহ্মণবাড়িয়ার সকল উপজেলা ও পৌর বিএনপি’র কমিটি বিলুপ্ত ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়ার সকল উপজেলা ও পৌর বিএনপি’র কমিটি বিলুপ্ত ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল উপজেলা ও পৌর বিএনপি’র কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। গতকাল শুক্রবার জেলা বিএনপি’র আহবায়ক জিল্লুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি গনমাধ্যমকর্মীদের জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদকর্মীদের জানানোর পর থেকেই ফোন ধরছেন না জিল্লুর রহমান।
গত ২৪ ডিসেম্বর জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩০ নভেম্বর জেলা বিএনপি’র আহবায়ক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা বিএনপি’র অধীনে সকল উপজেলা ও পৌর বিএনপি’র সাংগঠনিক কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হয়। শিগগির উপজেলা ও পৌর বিএনপি’র সংশ্লিষ্ট নেতাদের সাথে আলোচনা করে বিলুপ্ত উপজেলা ও পৌর কমিটির নতুন আহবায়ক কমিটি গঠন করা হবে।
এ ব্যাপারে জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ বলেন, জেলার সকল উপজেলা ও পৌর বিএনপি’র মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। খুব দ্রুত সকল ইউনিটগুলোতে আহবায়ক কমিটি ঘোষণা করা হবে।
এ ব্যাপারে জেলা বিএনপি’র আহবায়ক জিল্লুর রহমানের মোবাইল ফোনে (০১৭১১-৩৫৭৩৮৭) কয়েক দফা যোগাযোগের চেষ্টা করলে তার স্ত্রী ফোন ধরে বলেন, তিনি (জিল্লুর রহমান) ক্লান্ত, এখন ঘুমাচ্ছেন।
উল্লেখ্যম ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র অধীনে রয়েছে ৯টি উপজেলা ও ৫টি পৌর বিএনপি’র কমিটি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments