সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমনদ-নদীব্রাহ্মণবাড়িয়ায় তিতাস ও মেঘনা নদী পরিদর্শনে বিআইডব্লিউটিএর চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস ও মেঘনা নদী পরিদর্শনে বিআইডব্লিউটিএর চেয়ারম্যান

ব্রাহ্মণবাড়িয়া জেলার তিতাস ও বয়ে চলা মেঘনানদী পরিদর্শনে আসেন বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক। ১০ জুন শনিবার দুপুরে বিআইডব্লিউটিএর চেয়ারম্যানকে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়ে নবীনগরস্থ কর্নফুলি ড্রেজিং এর চলমান খনন কাজের অগ্রগতি, নদীর নাব্যতা ও সাধারণ মানুষের জীবনমান উন্নয়ন বিষয়ক মত বিনিময় করা হয়।

মতবিনিময়ের সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক বলেন, ড্রেজিং করার উদ্দেশ্যই হলো নদীর নাব্যতা ফেরানো, নদীতে নৌ-চলাচল বৃদ্ধি করা ও নদী ভাঙ্গন রোধ করা, নদী দূষণ রোধ করা, অবৈধ স্থাপনা উচ্ছেদ করাই আমাদের মূল লক্ষ্য। তিনি নবীনগর উপজেলা পরিদর্শন শেষে আশুগঞ্জ মেঘনা নদীতে অবস্থিত আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী (ড্রেজিং), অতিরিক্ত প্রধান প্রকৌশলী)(পুর) ড্রেজিং বিভাগ ও প্রকল্প পরিচালক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ড্রেজিং বিভাগ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, প্রকৌশল বিভাগ ও প্রকল্প পরিচালক, নবীনগর উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক খালেদা মুন্নী, অর্থ সম্পাদক শিপন কর্মকার, সোহেল আহাদ, নবীনগর উপজেলার আহবায়ক মিঠু সূত্রধর পলাশ, বেবী আখতার, শরীফ ও রিজবী প্রমূখ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments