বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ায় পুলিশকে গুলি, পিতা-পুত্রসহ গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশকে গুলি, পিতা-পুত্রসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পুলিশের উপর এলোপাতাড়ি গুলি করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় সেই পিতা-পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে গাজীপুর জেলার টঙ্গী থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে ‘শীর্ষ সন্ত্রাসী’ মন্নাফ (৫০) ওরফে মনেক ও তার ছেলে আরেক ‘শীর্ষ সন্ত্রাসী’ শিপন (৩০)। এরমধ্যে মনেকের বিরুদ্ধে ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণসহ ১৫টি মামলা এবং তার ছেলে শিপনও ডাকাতি-মাদকসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এসময় শরীফুল নামে তাদের এক সহযোগীকেও গ্রেফতার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শীর্ষ অপরাধী পিতা-পুত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের নিয়ে অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

এর আগে গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) সোহেল আহমেদের নেতৃত্বে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামে শীর্ষ সন্ত্রাসী ব্যবসায়ী মন্নাফ ওরফে মনেক ও তার ছেলে আরেক শীর্ষ সন্ত্রাসী শিপনকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। অভিযানে গ্রেফতার করা হয় মনেককে। পরে এই সংবাদ পেয়ে তার ছেলে শিপনসহ কয়েকজন মাদককারবারি দু’দিক থেকে পুলিশের ওপর হঠাৎ গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। এ সময় মনেকসহ হামলাকারীরা পালিয়ে যায়। এই ঘটনায় গুলিতে নবীনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোহেল ও এসআই রনি সোরে রানা গুলিবিদ্ধ হন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments