মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ায় বিনামূল্য দিনব্যাপী স্বাস্থ্য সেবা সহ কম্বল ও শিক্ষা উপকরণ বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় বিনামূল্য দিনব্যাপী স্বাস্থ্য সেবা সহ কম্বল ও শিক্ষা উপকরণ বিতরণ

@নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ায় বিনামূল্য দিনব্যাপী স্বাস্থ্য সেবা, দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ ও শিক্ষার্থীদের স্কুল ব্যাগ সহ  শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। আজ রবিবার দুপুরে শহরের রামকানাই হাই একাডেমী প্রাঙ্গণে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের তত্বাবধানে এবং লায়ন্স ক্লাব অব ঢাকা ইমপিরিয়ালের আয়োজনে এই স্বাস্থ্য সেবা ও কম্বল ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
দিনবব্যাপী এই ফি মেডিক্যাল ক্যাম্পে পাঁচশত রোগীকে বিনামূল্যে চক্ষু পরীক্ষা, ছানি অপারেশন ফ্রি ডায়াবেটিস এবং রক্তচাপ নির্ণয় ফ্রি প্রদান করা হচ্ছে। এবং ছয়শত শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ দেয়া হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব ঢাকা ইমপিরিয়ালের প্রেসিডেন্ট অঞ্জন মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা গর্ভনর লায়ন ইঞ্জিনিয়ার এম এ ওয়াব।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাক্তন জেলা গভর্নর লায়ন জালাল আহমেদ, ভাইস জেলা গভর্নর লায়ন মো: হানিফ, প্রাক্তন কাউনন্সিলর চেয়ারপার্সন লায়ন নাজমুন নেছা আলী, স্বদেশ রঞ্জন সাহা প্রমুখ।

সকাল থেকেই ঢাকা থেকে আগত চিকিৎসকরা চক্ষুসহ বিভিন্ন শারীরিক বিষয়ে চিকিৎসা সেবা প্রদান করেন। আয়োজনটি সার্বিক সহযোগিতা করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়া শাখার সদস্য সচিব সঞ্জীব ভট্টাচার্য।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments