শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত-২

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধসহ দুইজন নিহত হয়েছেন। গত সোমবার বিকেলে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া ও সরাইল উপজেলার কালীকচ্ছ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মৃত সোহরাব মিয়ার ছেলে আবু সায়েদ-(৮০) ও সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে হাকিম মিয়া-(২৪)। নিহত হাকিম মিয়া পিকআপ ভ্যান চালক ছিলেন।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সোমবার বিকেলে বৃদ্ধ আবু সায়েদ ইজিবাইকযোগে জেলা সদর থেকে নিজ বাড়ির সামনে গিয়ে ইজিবাইক থেকে নেমে রাস্তা পারাপারের সময় পিছন দিক থেকে একটি মাইক্রোবাস তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি সড়কে ছিটকে পড়েন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
অপরদিকে হাকিম মিয়া সোমবার তার পিকআপ ভ্যান নিয়ে সরাইল উপজেলার সূর্যকান্দি এলাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরে আসার পথে সূর্যকান্দি তিনরাস্তার মোড়ে পৌছলে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে চালক হাকিম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক ডাঃ নাজমুল হক ও ডাঃ খান রিয়াজ মুহাম্মদ জিকুর সাথে যোগাযোগ করলে তিনি দুজনের মৃত্যুর কথা নিশ্চিত করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments