বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শোভনের জন্মদিনে খাদ্য বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শোভনের জন্মদিনে খাদ্য বিতরণ

  • নিজস্ব প্রতিবেদক:

ব্যাতিক্রমীভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রোববার (২১ নভেম্বর) বিকেলে ৪টায় নবগঠিত জেলা ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকরাম হোসেন ব্যাক্তিগত উদ্যোগে জেলা শহরের গোকর্ণঘাট নববীয়া মাদানীয়া মাদরাসায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। পরে মাদরাসার ২ শতাধিক ছাত্র ও সমাজের ছিন্নমূল, দুস্থ ও অসহায় আরও শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করেন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ওসমান গণি। এ আয়োজন বাস্তবায়নে সহযোগিতায় ছিলেন জেলা ছাত্রলীগের নেতাকর্মী ও শুভাকাক্ষীরা।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকরাম হোসেন জানান, গতানুগতিক জন্মদিনের পার্টি না করে কোর-আনের আলো মাদরাসার ছাত্র ও সমাজের ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষের মাঝে জন্মদিনের আনন্দ ছড়িয়ে দেওয়ার জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। আমাদের সকলের উচিত বিশেষ দিবসে হতদরিদ্রের সাথে নিজেদের আনন্দ ভাগাভাগি করে তাদের জন্য সাধ্যমত কিছু করা। খাবার বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ওবায়দুর রহমান বাবু ও জেলা ছাত্রলীগের সদস্য এনামুল হক নিলয়।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন জানান, আমার জন্মদিনে যারা এই আয়োজন করেছে তাদের সবাইকে সাধুবাদ ও ধন্যবাদ জানাই। আমার জন্মদিনে সবাই আমার জন্য দোয়া করবেন যেন সব সময় মানুষের উপকারের জন্য কাজ করতে পারি।
উল্লেখ্য, শাহাদাৎ হোসেন শোভন ১৯৯১ সালের ২১ ডিসেম্বর সদর উপজেলার রামরাইল ইউনিয়নের মুহাম্মদপুর গ্রামে একটি মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন। তার বাবা হাজী ওয়ালী হোসেন একজন দ্বীনে মানুষ। ভাইদের মধ্যে সে সর্বকনিষ্ঠ। শোভন ২০০৬ থেকে ছাত্র রাজনীতিতে সক্রিয় হয়। ২০০৭ সালে ব্রাহ্মণবাড়িয়া কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদ দিয়ে ছাত্রলীগে যাত্রা শুরু করেন। সে ২০১১ ও ২০১৩ সালে ব্রাহ্মণবাড়িয়া কলেজ ছাত্রলীগের সভাপতির পদে বহাল ছিলেন। দীর্ঘ ৬ বছর সভাপতির দায়িত্ব পালন করে অবশেষে ২০১৭ সালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments