শনিবার, মে ১৮, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াব্রাহ্মণবাড়িয়া জেলা ১৪ দলের জরুরী সভায় বক্তাগণ যারাই বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে...

ব্রাহ্মণবাড়িয়া জেলা ১৪ দলের জরুরী সভায় বক্তাগণ যারাই বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র করবে তাদের বিরুদ্ধে ১৪ দল লড়াই করবে

ব্রাহ্মণবাড়িয়া জেলা ১৪ দলের জরুরী সভায় গত শুক্রবার সন্ধ্যায় শহরে মাদ্রাসা ছাত্রদের আকস্মিক অবরোধ ও মিছিল থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি ও ব্যানারে অগ্নিসংযোগের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। একই সাথে সভায় অনতিবিলম্বে জড়িতদের চিহ্নিত করে পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য সরকার ও প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়। সভায় বলা হয়, যারাই বঙ্গবন্ধু ও বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র করবে তাদের বিরুদ্ধে ১৪ দল লড়াই করবে। জাতির পিতাকে অবমাননা করা মানে মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে দাঁড়ানো। সভায় বক্তাগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর ও অগ্নিসংযোগকারীরা পুনরায় এমন দু:সাহস দেখালে তাদের প্রতিহত করা হবে। গত রোববার রাতে শহরের শহীদ ধীরেন্দ্রনাথ নাথ দত্ত ভাষা জেলা ১৪ দলের এ সভা অনুষ্ঠিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঞা, জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড.আখতার হোসেন সাঈদ, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এড. কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক আবু সাঈদ খান, জেলা ন্যাপ সভাপতি এড. শফিকুর রহমান, জেলা ওয়ার্কার্স পার্টি নেতা এড. মো. নাসির, দীপক চৌধুরী বাপ্পী, আওয়ামী লীগ নেতা হালিম শাহ লিল মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments