সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে কথোপকথনে আবদুল হান্নান রতন: 'মানবতাবিরোধী আদালতে সাম্প্রদায়িক গোষ্ঠির বিচার...

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে কথোপকথনে আবদুল হান্নান রতন: ‘মানবতাবিরোধী আদালতে সাম্প্রদায়িক গোষ্ঠির বিচার হওয়া উচিত’

  • নিজস্ব প্রতিবেদক:
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশে যখন পদ্মাসেতু, মেট্রোরেল, রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্রের মতো বড় বড় প্রকল্প বাস্তবায়ন করছে- তখনই নানা ইস্যু সৃষ্টি করে দেশের উন্নয়নকে ব্যাহত করার অপচেষ্টা হচ্ছে। কুমিল্লার ঘটনা তারই একটি উদাহারণ। যারা এধরনের সাম্প্রদায়িক ঘটনায় ঘটায়, তাদেরকে সাম্প্রদায়িক বললে ভুল হবে। এরা হচ্ছে জঘন্য কীট। আমি মনে করি এদের বিচার মানবতাবিরোধী আদালতে হওয়া উচিত।
গতকাল বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে কথোপকথনে এসব কথা বলেন তিনি।
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে কথোপকথনে স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,জ্যেষ্ঠ সহসভাপতি পীযূষ কান্তি আচার্য, সহসভাপতি ইব্রাহিম খান সাদাত, সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ।
কথোপকথনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু ও খ. আ. ম. রশিদুল ইসলাম, সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি আল আমিন শাহীন, সাবেক সাধারণ সম্পাদক আ. ফ. ম. কাউসার এমরান, সাবেক সহসভাপতি মফিজুর রহমান লিমন, প্রেস ক্লাবের কার্য নির্বাহী পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, দপ্তর সম্পাদক শাহজাহান সাজু, তথ্য প্রযুক্তি ও সংস্কৃতি সম্পাদক মজিবুর রহমান খান, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ. এম. সিরাজ, নির্বাহী সদস্য মনির হোসেন ও ফরহাদুল ইসলাম পারভেজ, জ্যেষ্ঠ সাংবাদিক আবদুন নূর, নিয়াজ মুহাম্মদ খান বিটু ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা প্রমুখ।
কথোপকথন শেষে আবদুল হান্নান রতন হেফাজত তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সংস্কার কাজের জন্য ১ লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments