মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ামামুনুল হকের অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান প্রধান অতিথি!, কসবায় সমালোচনার ঝড়

মামুনুল হকের অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান প্রধান অতিথি!, কসবায় সমালোচনার ঝড়

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আবারো বিতর্কের জন্ম দিয়েছেন সেখানকার উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন। আল্লামা মুহাম্মদ মামুনুল হক (দা. বা) এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা জানিয়ে তিনি সমালোচনার মুখে পড়ছেন। খোঁজ নিয়ে জানা গেছে, বাদৈর ছাত্র ওলামা ইসলামী সেবা পরিষদ ২০ মার্চ সকাল ১০টা ঈদগাহ মাঠে শানে রিসালাত (সা.) সম্মেলনের আয়োজন করেছে। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কায়সারকে প্রধান অতিথি করা হয়। আলোচক হিসেবে থাকবেন মামুনুল হক। এ সংক্রান্ত পোস্টারও কসবার বিভিন্ন এলাকা ছেয়ে গেছে। এতে এলাকার মানুষের মাঝে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নানা কারণে আলোচিত সমালোচিত মামুনুল হক উপস্থিত থাকবেন- এমন অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতার প্রধান অতিথি থাকাটা এলাকার সুধীজনেরা ভালো চোখে দেখছেন না।
এছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে মামুনুল হকের দেয়া বক্তব্য এবং সুনামগঞ্জের শাল্লায় মামুনুল হকের সমর্থকদের তান্ডবের ঘটনার মুহুর্তে আওয়ামী লীগ নেতার এমন কান্ডে এলাকার মানুষ বিব্রত। তবে বিভিন্ন কারণে এলাকার লোকজন বিষয়টি নিয়ে মুখ খুলতে চাইছেন না।
এ বিষয়ে শুক্রবার বিকেল সাড়ে তিনটায় মোবাইলে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন জানান- পোস্টারে প্রধান অতিথি হিসেবে আমার নাম কে দিয়েছে আমি তা জানি না। আমি ঐ অনুষ্ঠানে প্রধান অতিথিও নই, তারা আমাকে না জানিয়ে আমার নাম পোস্টারে দিয়েছে।
এ বিষয়ে জানতে মাহফিলের আয়োজক মাওলানা গাজী ইয়াকুব ওসমানী বলেন- উপজেলা চেয়ারম্যান জীবন সাহেবকে অফিসে গিয়ে না পেয়ে মোবাইল ফোনে দাওয়াত করলে তিনি তা গ্রহণ করেন। তবে অনুষ্ঠানে আমন্ত্রিত কোনো বক্তার নাম আমি ওনাকে বলিনি।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments