সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ামায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের এক বছরের সাজা

মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের এক বছরের সাজা

ব্রাহ্মণবাড়িয়ায় মায়ের দেয়া অভিযোগের ভিত্তিতে হৃদয় মিয়া-(২৬) নামে এক যুবককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১১ নভেম্বর) দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া এই সাজা প্রদান করেন। একই সাথে মাদকাসক্ত ওই যুবককে এক হাজার টাকাও জরিমানা করা হয়।

সাজাপ্রাপ্ত হৃদয় মিয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের বজলু মিয়ার ছেলে। পরে তাকে পুলিশের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে হৃদয় মিয়ার মা সবজান বেগম তার ছেলের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের কাছে অভিযোগ করেন।

অভিযোগে সবজান বেগম জানান, তার ছেলে সিএনজিচালিত অটোরিক্সা চালক হৃদয় মিয়া মাদকাসক্ত। মাদকের টাকার জন্য সে প্রায়ই বাড়িতে অত্যাচার করতো। নিজের শরীর রক্তাক্ত করে ফেলতো। সম্প্রতি তার অত্যাচারের মাত্রা বেড়ে যায়। মঙ্গলবার সে নিজের ঘরে আগুন লাগিয়ে দেয় ও ভাঙচুর চালায়।  তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে তিনি ভ্রাম্যমাণ আদালতের কাছে অভিযোগ করেন।

এ ব্যাপারে বুধল ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার (সদস্য) দুলাল মিয়া বলেন, ‘হৃদয় সম্পর্কে আমার চাচাতো ভাই। বেশ কিছুদিন ধরে সে বাড়ির পাশাপাশি বাইরে মানুষের উপর অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করতে চেষ্টা করে। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে মা ভ্রাম্যমাণ আদালতে অভিযোগ  করেছেন।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া জানান, ওই যুবক মাদকাসক্ত হয়ে অত্যাচার চালাতো। তার মা এ অভিযোগ করলে তাকে হাতে নাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেয়া হয়। সে নিজেও মাদক সেবন ও অত্যাচারের কথা স্বীকার করেছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments