শনিবার, ডিসেম্বর ৯, ২০২৩
হোমজেলাব্রাহ্মণবাড়িয়া‘মিট দ্য ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মেম্বারস’ অনুষ্ঠানে জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া...

‘মিট দ্য ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মেম্বারস’ অনুষ্ঠানে জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা কারো রক্তচক্ষুকে ভয় করে না

বাংলাদেশ জেলা পরিষদ মেম্বারস অ্যাসোসিয়েশনের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য মো. বাবুল মিয়া বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া একটি ঐতিহ্যবাহি জেলা। সবক্ষেত্রে এ জেলার সুনাম রয়েছে। সেই ধারায় বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতায়ও ব্রাহ্মণবাড়িয়া সারাদেশে মডেল হিসেবে প্রতিষ্ঠা লাভ করুক। ব্রাহ্মণবাড়িয়ার যা কিছু খারাপ আছে এর বিরুদ্ধে জেলার সাংবাদিকদের সোচ্চার থাকতে হবে। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব ও এখানকার সাংবাদিকদের মধ্যে যে ঐক্য রয়েছে- সেটি সারাদেশের জন্য রোল মডেল। ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা কারো রক্তচক্ষুকে ভয় করেনা। শনিবার ‘মিট দ্য ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মেম্বারস’ শীর্ষক এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সদস্য মো. শাহআলম, ঢাকার হোটেল গিভেন্সীর ব্যবস্থাপনা পরিচালক ও সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ ফরহাদ আমির।
পরে প্রেস ক্লাবের উন্নয়ন কাজের জন্যে মো: বাবুল মিয়া এক লাখ টাকা অর্থ সহায়তা দেন এবং পরবর্তীতে আরো সহায়তার আশ্বাস দেন। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে ক্লাবের সকল সদস্যবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments