বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
হোমজেলাশেখ ফজলুল হক মনি স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা  ও পুরষ্কার বিতরণী...

শেখ ফজলুল হক মনি স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা  ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত 

  • নিজস্ব প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেছেন, খেলাধুলা মানুষকে নতুন জীবনের পথ দেখায়। মাদকমুক্ত সমাজ গড়তে যুব সমাজকে খেলাধুলায় ফিরিয়ে আনতে হবে। বর্তমান যুব সমাজ স্মার্টফোনে আসক্ত হয়ে পড়ছে। ফলে সমাজে চরম অবক্ষয় দেখা যাচ্ছে। পড়াশুনার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। যারা নিয়মিত খেলাধুলা করে, তারা মাদকমুক্ত থাকে।শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়া এলাকার আইডিয়াল হাই একাডেমীতে অনুষ্ঠিত ফজলুল হক মনি স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে কাজীপাড়া দরগাহ পুকুরের উত্তরপাড় যুব সংঘ এ টুর্নামেন্টের আয়োজন করে। খেলার উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি।
ইমন স্পোর্টিং ক্লাব ও অধরা স্পোর্টিং ক্লাবের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় অধরা স্পোর্টিং ক্লাব বিজয়ী হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আর রানার্স আপ হয়েছেন ইমন স্পোর্টিং ক্লাব।

খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক ও দৈনিক দেশকালের জেলা প্রতিনিধি আরিফুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি খ. আ. ম. রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্যানেল মেয়র-৩ ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মীর মোহাম্মদ শাহীন, দি ডায়াবেটিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের কনসালটেন্ট ডা. মাহাবুবুর রহমান এমিল, ব্রাহ্মণবাড়িয়া ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের কার্ডিওলজি বিভাগের কনসালটেন্ট ডা. মোহাম্মদ আব্দুল মতিন (সেলিম), ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার, দৈনিক ফ্রনটিয়ারের সম্পাদক আব্দুল মালেক এবং সৌদি আরব রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়ার সভাপতি ও চ্যানেল আই এর সৌদি আরব প্রতিনিধি এম. ওয়াই. আলাউদ্দিন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার শফিকুল ইসলাম, এটিএন নিউজের ক্যামেরাপারসন সুমন রায়, দ্য বিজনেস স্ট্যান্ডার্ড ও ঢাকাপোস্ট ডটকমের জেলা প্রতিনিধি আজিজুল সঞ্চয়, দৈনিক লাখো কণ্ঠের জেলা প্রতিনিধি বাহাদুর আলম ও সুহিলপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মাহিন খন্দকার।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সদস্য ফরহাদুল ইসলাম পারভেজ’র মনোমুগ্ধকর সঞ্চালনায় অনুষ্ঠানে বিপুল সংখ্যক ক্রীড়ামোদি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে আলোচনা শেষে অতিথিবৃন্দরা অধরা স্পোর্টিং ক্লাবের দলের সদস্যদের হাতে চ্যাম্পিয়ন্স ট্রফি এবং ইমন স্পোর্টিং ক্লাবের দলকে রানার্স আপ ট্রফি তুলে দেন। এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। স্মারক ব্যবস্থাপনায় ছিলেন সুহিলপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মাহিন খন্দকার। আর খেলায় ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন গোলাম কায়সার কিবরিয়া ভূইয়া ও আতিকুর রহমান। এছাড়াও ফাইনাল খেলায় অংশগ্রহণকারী দুই দলের খেলোয়াড় ও স্বেচ্ছাসেবীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments