রবিবার, জুলাই ১৪, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াশ্বশুরবাড়ি এসে স্ত্রী-শাশুড়িকে অ্যাসিড নিক্ষেপ করলেন জামাই আনন্দ পাল

শ্বশুরবাড়ি এসে স্ত্রী-শাশুড়িকে অ্যাসিড নিক্ষেপ করলেন জামাই আনন্দ পাল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় শ্বশুরবাড়ি এসে স্ত্রী-শাশুড়ির গায়ে অ্যাসিড নিক্ষেপ করেছেন আনন্দ পাল (৩৮) নামের এক ব্যক্তি। শুক্রবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার ধরখার ইউনিয়নের ভাটামাথা গ্রামে এ ঘটনা ঘটে। অ্যাসিডদগ্ধ পুতুল রাণী পাল (৫০) ও তার মেয়ে চন্দনা রাণী পালকে (৩০) জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আনন্দ পাল পুরান ঢাকার তাঁতিবাজারের নিতাই পালের ছেলে।
চন্দনার দুলাভাই অজিত পাল জানান, প্রায় ১০ বছর আগে চন্দনার সঙ্গে আনন্দের বিয়ে হয়। তাদের এক ছেলেসন্তান রয়েছে। আনন্দ সবসময় জুয়া খেলেন। লকডাউনের সময় আনন্দ জুয়া খেলে ঋণগ্রস্ত হন। এ নিয়ে চন্দনা ও আনন্দের মধ্যে কলহ চলছিল। পরে চন্দনাকে আখাউড়ায় তার বাবার বাড়িতে নিয়ে আসা হয়। তিনি আরও জানান, শুক্রবার সকালে আনন্দ শ্বশুরবাড়ি এসে চন্দনাকে বাড়ি যেতে চাপ দেন। তখন চন্দনা জানান ঋণশোধ করার পর বাড়ি যাবেন। এ নিয়ে বাগবিতণ্ডার জেরে আনন্দ তার কাপড়ের ব্যাগে করে লুকিয়ে আনা অ্যাসিড চন্দনার গায়ে ছুড়ে মারেন। চন্দনার চিৎকারে মা ঘটনাস্থলে এলে তার গায়েও অ্যাসিড নিক্ষেপ করেন আনন্দ। এতে চন্দনার গাল ও পিঠ এবং মায়ের গলার নিচের অংশ দগ্ধ হয়।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে ভাটামাথা গ্রামে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments