বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমসবসন্ত্রাসী,চাঁদাবাজ ও ছিনতাইকারীদের হাত থেকে রক্ষা করতে হলে অবশ্যই ব্রাহ্মণবাড়িয়াবাসীর উচিত নৌকায়...

সন্ত্রাসী,চাঁদাবাজ ও ছিনতাইকারীদের হাত থেকে রক্ষা করতে হলে অবশ্যই ব্রাহ্মণবাড়িয়াবাসীর উচিত নৌকায় ভোট দেয়া

বিশেষ প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়াকে সন্ত্রাসী,চাঁদাবাজ ও ছিনতাইকারীদের হাত থেকে রক্ষা করতে হলে অবশ্যই ব্রাহ্মণবাড়িয়াবাসীর উচিত নৌকায় ভোট দেয়া।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে বিজয়নগর উপজেলার ইছাপুরা ইউনিয়নের আড়িয়ল উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

তিনি আরো বলেন, নৌকায় ভোট দিলে নিরাপদে থাকবে আমাদের সাধারণ মানুষ। আমি এখানকার মানুষের ভোট নিয়ে এমপি নির্বাচিত হবার পর থেকে সন্ত্রাসী,চাঁদাবাজ,
ছিনতাইকারী ও ভূমিদস্যুদের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে কাজ শুরু করি। এখন ব্রাহ্মণবাড়িয়ার মানুষ নিরাপদে জীবন-যাপন করছে।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসহাক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান নাসিমা মুকাই আলী,উপজেলা আওয়ামী লীগ সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিরধা সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments