বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
হোমজেলাসময় টিভির ইউটিউবে প্রচারিত খন্ডিত বক্তব্য ও দীপক চৌধুরী বাপ্পী'র কিছু কথা

সময় টিভির ইউটিউবে প্রচারিত খন্ডিত বক্তব্য ও দীপক চৌধুরী বাপ্পী’র কিছু কথা

গত ২৭ এপ্রিল সময় টিভির ইউটিউব চ্যানেলে প্রচারিত আমার একটি বক্তব্যকে কেন্দ্র করে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছে। টিভিতে দেয়া সাক্ষাতকারে আমি কয়েক মিনিটের বক্তব্য দিলেও সেটি মাত্র কয়েক সেকেন্ডে প্রচারিত হয়। অর্থাৎ এটি খন্ডিত আকারে প্রকাশিত হয়েছে। আমার পূর্ণাঙ্গ বক্তব্যটি প্রচার না হওয়ায় মূলত ভুল বুঝাবুঝির সৃষ্টি। এ বক্তব্যকে কেন্দ্র করে মাননীয় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন সংবাদ সম্মেলন করে ক্ষোভ প্রকাশ করেছেন বলে আমার দৃষ্টিগোচর হয়। তার এই ক্ষোভ প্রকাশ সমীচীন বলেই মনে করি। একই সঙ্গে আমি বলতে চাই- সময় টিভি’র অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে পুরো বক্তব্যটি প্রকাশ হয়েছে। সেটি পড়লে এ নিয়ে আর কোনো ভুল বুঝাবুঝি হতো না বলে আমি মনে করি।

আমি দীপক চৌধুরী বাপ্পী স্পষ্ট করে বলতে চাই- অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়ার প্রতি আমার ব্যক্তিগত কোনো আক্রোশ বা বিদ্বেষ নেই। আমি তাকে কষ্ট দেওয়ার জন্যও এ বক্তব্য প্রদান করিনি। তার কষ্ট পাওয়া আমাকেও স্পর্শ করেছে।

সম্প্রতি আলোচিত বিষয় সম্পর্কে আমি বলতে চাই, হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে ঘটে যাওয়া একটি ঘটনার কথা আমি সংক্ষিপ্তভাবে বলি এবং সেটি সময় টিভির ইউটিউবে আরো সংক্ষিপ্ত আকারে প্রকাশিত হয়। আমার বক্তব্যটি পুরোপুরি প্রকাশিত হলে ভুল বুঝাবুঝির সৃষ্টি হতো না বলে আমি মনে করি। তাছাড়া এ্যাড. রাশেদুল কায়সার ভূঞা জীবনের সাথে আমার ব্যক্তিগত সম্পর্ক অত্যন্ত ভালো। সুতরাং বিষয়টিকে কেন্দ্র করে কেউ যেন ঘোলা পানিতে মাছ না শিকার করতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে সকলের সুদৃষ্টি কামনা করছি।

-দীপক চৌধুরী বাপ্পী, সাবেক সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments