রবিবার, মার্চ ২৬, ২০২৩
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াসরাইলে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ২৫

সরাইলে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ২৫

সরাইলে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকীত ইটপাটকেল নিক্ষেপ ও দুই গ্রুপে বিভক্ত হইয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার মাধ্যমে দিবস শেষ হয়েছে।আজ বুধবার(১১ নভেম্বর) সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়,পরে উপজেলায় একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরাইল উচালিয়া পাড়ার চৌরাস্তায় মোড়ে আসলে উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোঃপায়েল মৃর্ধার সমর্থকদের মধ্যে প্রথমে ধাক্কাধাক্কি ও ইটপাটকেল নিক্ষেপ এবং দোকানে হামলা করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী পায়েল মৃর্ধার সমার্থকরা উচালিয়া পাড়ার মোড়ে আনন্দ র‍্যালিটি আসলে হঠাৎ করে পিছন থেকে ধাক্কা ধাক্কা লেগে ইট-পাটকেল নিক্ষেপ করে বিভিন্ন দোকানে তারা আক্রমণ করে।এক পর্যায়ে দুই গ্রামের ঝগড়াটি ছড়িয়ে পড়ে এলাকায়। ধাওয়া-পাল্টা দাওয়ার কথা শুনে পুলিশ ঘটনাস্থলে আসলে এলাকায় শান্ত হয়।

এ ব্যাপারে সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী পায়েল মৃর্ধা এ প্রতিনিধিকে বলেন, আমি মিছিলের আগে ছিলাম পিছনে কিছু কর্মীরা তর্ক বিতর্ক হয়েছিল। পরে আমি তাদেরকে শান্ত করি। এ পর কিভাবে এগুলো হলো আসলে আমি কিছু বুঝতেছিনা। কে বা কারা ইটপাটকেল নিক্ষেপ করছে এবং দোকানপাটের আক্রমণ করেছে এ বিষয়ে কিছুই জানিনা।

অতিরিক্ত সহকারি পুলিশ সুপার( সরাইল সার্কেল)মোঃ আনিছুর রহমান এ প্রতিনিধিকে বলেন, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শান্তিপূর্ণ র‍্যালীটি উচালিয়া পাড়া মোড়ে আসলে কিছু অশৃংখল ছেলেরা হঠাৎ ধাক্কাধাক্কি ও ইটপাটকেল ছোড়াছোড়ি করে অশান্তি করার চেষ্টা করলে পুলিশ এসে ১০ রাউন্ড রাবার বুলেট ছুড়ে এলাকা শান্ত করে।এসময় সরাইল সার্কেল আরো বলেন, এলাকা পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।তবে যারা এর সাথে জড়িত তাদেরকে আইনের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে।প্রকৃত দোষীদেরকে গ্রেপ্তার করতে অভিযান চলবে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments