মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলাসাংবাদিক আরিফুর রহমানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সাংবাদিক আরিফুর রহমানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক দেশকাল এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের প্রাথমিক সদস্য সাংবাদিক আরিফুর রহমানের আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাজিপাড়ার শাহ্ সৈয়দ ফরাছত আলী জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলের আয়োজন করে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি হাসান সারোয়ার ও কাজীপাড়ার যুবকবৃন্দ।
দোয়ায় সমাজ সেবক ও সাংবাদিক আরিফুর রহমানের করোনাভাইরাস থেকে আশু মুক্তির জন্য মহান আল্লাহর নিকট কায়মনোবাক্যে প্রার্থনা করেন শাহ্ সৈয়দ ফরাছত আলী জামে মসজিদ এর খতিব হযরত মাওলানা আখতারুজ্জামান। দোয়ায় বাংলাদেশকে করোনা থেকে মুক্তিসহ ইতিমধ্যে যারা করোনাক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনাসহ যাঁরা করোনায় অসুস্থ হয়ে আইসোলেশনে থাকাদের আশু রোগমুক্তির জন্য রাব্বুল আলামিনের নিকট ফরিয়াদ করা হয়।
দোয়া মাহফিলে ০৮নং ওয়ার্ড কাউন্সিলর মীর মোঃ শাহীন, জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মাহমুদুর রহমান জগলু, দি এশিয়ান এজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও দৈনিক একুশে আলো’র প্রধান বার্তা সম্পাদক আশিকুর রহমান মিঠুসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার মুসল্লী ও কাজীপাড়ার যুবকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments