মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
হোমজেলাসাবেক ছাত্রমৈত্রী নেতা কাজী জাহেদুল ইসলাম ফিরোজ আর নেই

সাবেক ছাত্রমৈত্রী নেতা কাজী জাহেদুল ইসলাম ফিরোজ আর নেই

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পূর্ব মেড্ডার বাসিন্দা, নব্বই এর স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম ছাত্রনেতা, বাংলাদেশ ছাত্রমৈত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাতা সদস্য সচিব, জেলা ওর্য়াকার্স পার্টির সাবেক সদস্য, বিশিষ্ট ঠিকাদার কাজী জাহেদুল ইসলাম ফিরোজ আর নেই।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ সোমবার দুপুর পৌনে একটায় ঢাকার একটি বে-সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে এবং ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

আজ সোমবার বাদ এশা পূর্ব মেড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজার পর পারিবারিক কবরস্থানে তাঁকে চির নিদ্রায় শায়িত করা হবে।তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড অ্যাড.কাজী মাসুদ আহমেদ,সাধারন সম্পাদক কমরেড আবু সাঈদ খান,সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলাম,বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক কমরেড দীপক চৌধুরী বাপ্পী,জেলা যুব মৈত্রীর আহবায়ক অ্যাড.মো নাসির,সদস্য সচিব ও সাবেক ছাত্রমৈত্রী নেতা কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ, জেলা ছাত্রমৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির ও সাধারন সম্পাদক সানিউর রহমান সানি প্রমুখ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্নার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments