শনিবার, মে ১৮, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াহেফাজতের গ্রেফতার আসামিকে ছাড়ালেন মহিলা লীগের সেক্রেটারী

হেফাজতের গ্রেফতার আসামিকে ছাড়ালেন মহিলা লীগের সেক্রেটারী

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হেফাজত তাণ্ডব মামলার গ্রেপ্তারকৃত আসামি শরীফপুর ইউনিয়ন বিএনপির অন্যতম নেতা দুলাল মিয়াকে ছাড়িয়ে নিয়ে গেছে উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জোসনা চৌধুরী।

জানা যায়, হেফাজত তাণ্ডব মামলার অজ্ঞাত আসামী শরীফপুর ইউনিয়ন বিএনপির নেতা দুলাল মিয়াকে বৃহস্পতিবার সন্ধ্যায় খোলাপাড়া বাজার থেকে গ্রেপ্তার করে আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) নুপুর সাহা ও উপ-পরিদর্শক (এস আই) ইকবাল হোসেনের নেতৃত্বে আশুগঞ্জ থানা একটি দল। গ্রেপ্তারের পর দুলালকে থানা হাজতে রাখার পর জোসনা চৌধুরী সুপারিশে ছাড়া পায় দুলাল।

এদিকে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাবেদ মাহমুদ গ্রেপ্তারের বিষয়টি প্রথমে স্বীকার করলেও পরে জানান, দুলালকে সন্দেহজনকভাবে থানায় নিয়ে আসা হয়। যদিও গ্রেপ্তারের সময় আসামিকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যেতে দেখেন স্থানীয়রা।

উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক জোসনা চৌধুরী জানান, দুলাল মিয়া আমার গ্রামের আওয়ামী লীগ পরিবারের সদস্য বলে তার জন্য সুপারিশ করে থানা থেকে ছাড়িয়ে এনেছি। তবে জোসনা চৌধুরীর এমন বক্তব্যের কোনো সত্যতা খুঁজে পাওয়া যায়নি।

তবে শরীফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাসার ও শরীফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাম্মেল হক তপনসহ একাধিক নেতার সঙ্গে কথা বলে জানা যায় দুলাল একজন সরকার বিরোধী সমর্থক। কোনো নির্বাচনে নৌকায় ভোট দেয়নি।

 

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments