শনিবার, এপ্রিল ২০, ২০২৪
হোমজেলাহেফাজতের তাণ্ডব: কওমি ঐক্য পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক গ্রেফতার

হেফাজতের তাণ্ডব: কওমি ঐক্য পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা কওমি ছাত্র ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা বিল্লাল হোসেনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কান্দিপাড়া এলাকা থেকে সদর মডেল থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। তিনি কান্দিপাড়া এলাকার জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার শিক্ষক।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, হেফাজতের তাণ্ডবের অগ্রভাগে নেতৃত্ব দিয়েছেন বিল্লাল। ভিডিও ফুটেজেও তাকে দেখা গেছে। তাকে তাণ্ডবের একাধিক মামলায় গ্রেফতার দেখানো হবে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। তারা সরকারি-বেসরকারি বেশ কয়েকটি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

এসব ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর, সরাইল ও আশুগঞ্জ থানায় ৫৫টি মামলা দায়ের করেছে পুলিশ ও ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলোর কর্তৃপক্ষ। এ মামলাগুলোতে সোমবার (৩ মে) সকাল পর্যন্ত ৪০৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments