শনিবার, মে ১৮, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়া২নং ওয়ার্ডের কাউন্সিলরপ্রার্থী মাহমুদুল হাসানের নির্বাচনী সভা অনুষ্ঠিত

২নং ওয়ার্ডের কাউন্সিলরপ্রার্থী মাহমুদুল হাসানের নির্বাচনী সভা অনুষ্ঠিত

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে ০২নং ওয়ার্ডের কাউন্সিলরপ্রার্থী মাহমুদুল হাসান বলেছেন- আমি এই ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলে এখানকার রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থাসহ সকল উন্নয়নমূলক কর্মকা-ে নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সকল সুযোগ-সুবিধা ০২নং ওয়ার্ডবাসীর দোঁড়গোড়ায় পৌঁছে দিতে আপ্রাণ চেষ্টা করে যাবো। তিনি সকলের দোয়া-সহযোগিতা ও ভোট কামনা করেন।
গতকাল শনিবার বিকেলে শহরের ট্যাংকের উত্তরপাড় আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে কাউন্সিলর প্রার্থী মাহমুদুল হাসানের নির্বাচনী সভায় তিনি এ কথা বলেন। বিশিষ্ট সমাজ সেবক আব্দুল আহাদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা রাশেদ কবির আখন্দ ও তানভীর রুবেলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক এসএম আবু নাসের বাহার, ভোরের সাথীর সভাপতি নাজমুল হক, অ্যাড. আবিদ উল্লাহ, প্রবীণ মুরব্বী মোজাম্মেল হক মাস্টার, মোঃ মহিউদ্দিন, আব্দুল গফুর মাষ্টার, অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন রফিকুল ইসলাম, মোঃ শাহেদ মিয়া, মোঃ মানিক মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী রাহিম উদ্দিন লস্কর, বিশিষ্ট সমাজ সেবক-সুরকার ও গীতিকার দেওয়ান দিদারুল আলম মারুফ, জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সদস্য সচিব নাছির আহমেদ খান, বিশিষ্ট সমাজ সেবক মাইনুদ্দিন আহমেদ দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বাবুল মিয়া, যুবনেতা এমরান হোসেন মাসুদ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর, সাবেক ছাত্রনেতা মোঃ নাছির উদ্দিন, সাংবাদিক ফরহাদুল ইসলাম পারভেজ, মোঃ আশরাফুল, মোঃ মিলন, আবু কাউসার বুলবুল, মোঃ রাসেল ও মোঃ আল আমীন প্রমুখ। অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট মুরব্বী, যুব সমাজ, মহিলা নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
নির্বাচনী সভায় বক্তারা বলেন- আগামী ২৮ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পশ্চিম পাইকপাড়ার সন্তান মাহমুদুল হাসানের পক্ষে দল-মত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। বক্তারা বলেন- মাহমুদুল হাসান সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তার বাবা ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও শালিসকারক মরহুম হাজী আব্দুল মালেক। বক্তারা মাহমুদুল হাসানকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments