মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়াজেলা প্রশাসক ও সাংবাদিক মনির দম্পতিসহ করোনাক্রান্তদের রোগমুক্তি কামনায় ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের...

জেলা প্রশাসক ও সাংবাদিক মনির দম্পতিসহ করোনাক্রান্তদের রোগমুক্তি কামনায় ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

  • ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আয়োজনে এক দোয়া মাহফিল গতকাল রোববার সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। করোনা মহামারি থেকে মুক্তি, শোকাবহ আগস্ট ও রোগমুক্তি কামনায় এ দোয়া অনুষ্ঠিত হয়।
  • করোনা সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। প্রভাব পড়েছে বাংলাদেশেও। দিনকে দিন ব্রাহ্মণবাড়িয়াতে বাড়ছে করোনা রোগী। ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক দৌলা খাঁন ও তাঁর পরিবার, সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক মো. মনির হোসেন ও তাঁর স্ত্রী বাচিক শিল্পী রোকেয়া দস্তগীর, ইউনিয়নের প্রাথমিক সদস্য আরিফুর রহমান আরিফ করোনায় আক্রান্ত। সিনিয়র সাংবাদিক ও সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনের সাধারন সম্পাদক মনজুরুল আলমের সহধর্মিনী ক্যান্সার আক্রান্ত। সার্বিক এ পরিস্থিতিতে তাঁদের সুস্থতা কামনায় এ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে শোকাহত আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যসহ ১৫ আগস্টে ঘাতকদের হাতে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
    সংগঠনের যুগ্ম আহবায়ক বিশ্বজিৎ পাল বাবুর সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন। বিশেষ অতিথি ছিলেন প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। সংগঠনের যুগ্ম আহ্বায়ক ফরহাদুল ইসলাম পারভেজ’র সঞ্চালনায় এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য শাহজাহান সাজু, মো. মুজিবুর রহমান খান, মো. শফিকুল ইসলাম, সুমন রায় ও বাহাদুর আলম প্রমুখ। দোয়া পরিচালনা করেন সাবেক কোর্ট মসজিদের ইমাম মাওলানা আব্দুল্লাহ।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments