শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়ানোঙর’র কান্দিপাড়া ইউনিটের উদ্বোধন

নোঙর’র কান্দিপাড়া ইউনিটের উদ্বোধন

গতকাল শুক্রবার ‘পরিস্কার-পরিচ্ছন্নতার মাধ্যমে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন’ নোঙর- কান্দিপাড়া ইউনিটের শুভ উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নোঙর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক খালেদা মুন্নী, অর্থ সম্পাদক শিপন কর্মকার। কান্দিপাড়া ইউনিট সদস্য ফারজানা রিমিন ফারাহ্, আদনান, সিহাব, হাসান, আফসান, তামিম, আকিব, মাহি, সাকিব ও উজায়ের সারিম। সার্বিক সহযোগিতায় ছিলো নোঙর রাজঘাট ইউনিটের সদস্যরা।
পরিস্কার-পরিচ্ছন্নতা শেষে মাদ্রাসা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ‘রাধার মা’র’ পুকুর পাড়ে ময়লা আবর্জনার জন্য দশটি ড্রাম স্থাপন করা হয়।
নোঙর ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি শামীম আহমেদ বলেন প্রতি শুক্রবার কান্দিপাড়ার রাস্তাঘাট, ড্রেন, খেলার মাঠ পরিস্কার পরিচ্ছন্ন ও এলাকার পুকুরগুলো রক্ষায় কাজ করবে এ ইউনিট।
সাধারণ সম্পাদক খালেদা মুন্নী এলাকাবাসীকে নোঙরের পাশে থাকার অনুরোধ করেন এবং প্রতিটি ইউনিটের কার্যক্রম অব্যাহত রাখতে সার্বিক সহযোগিতা করে যাবে জেলা কমিটি।
অর্থ সম্পাদক শিপন কর্মকার বলেন- পৌরসভার বারোটি ওয়ার্ডে ছোট ছোট ইউনিট করে পরিস্কার-পরিচ্ছন্নতা চালিয়ে যাওয়ার পরিকল্পনা নিয়েই এগিয়ে যাচ্ছে নোঙর।
উল্লেখ্য, নোঙর রাজঘাট ইউনিট প্রতি শনিবার শিমরাইলকান্দি এলাকায় গত চার মাস যাবৎ পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments