শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
হোমজেলামাদ্রাসা ছাত্রী'র আত্মহত্যা

মাদ্রাসা ছাত্রী’র আত্মহত্যা

সদর উপজেলায় মায়ের সাথে অভিমান করে ইভা আক্তার (১৫) নামের এক মাদরাসার ছাত্রী আত্মহত্যা করেছে।

শুক্রবার (২ জুলাই) দুপুরে নিজ ঘরের সিলিংয়ের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুঁলেন ইভা আক্তার।

বিকেলে সদর থানার পুলিশ ওই ছাত্রীর ঝুঁলন্ত লাশ উদ্ধার করেন। পরবর্তীতে মরদেহটি ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

ইভা আক্তার সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের চাঁনপুর গ্রামের পূর্বপাড়া এলাকার আব্দুল আওয়ালের মেয়ে। ইভা তেলিনগর মহিলা মাদ্রাসায় তৃতীয় শ্রেণির ছাত্রী ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ইভা আক্তার বেশির ভাগ সময়ই তার দাদীর সাথে কাটাতেন। এমন কি দাদীর সাথে রাতে ঘুমাতেনও। তার মা এ বিষয় গুলো মানতে পারতেন না। এ নিয়ে তার মা বেশ কয়েকবার ইভাকে বকাবকি করেন। শুক্রবার সকালে একই বিষয় নিয়ে ইভাকে আবার বকাবকি করেন। ইভা তা সহ্য না করতে পেরে নিজ ঘরের সিলিংয়ের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁসি লাগে। পরে স্থানীয়রা ইভাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, ইভাকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। তারপর ইসিজি করিয়ে ইভাকে মৃত ঘোষণা করি। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পারি, একজন মাদরাসা ছাত্রী ফাঁসিতে আত্মহত্যা করেছে। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে এখনও সঠিক ভাবে বলতে পারছি না।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments