বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
হোমজেলাব্রাহ্মণবাড়িয়া‘সাংবাদিক সংহতি’ সমাবেশে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন মহাসচিব আবদুল মজিদ, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও...

‘সাংবাদিক সংহতি’ সমাবেশে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন মহাসচিব আবদুল মজিদ, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সময়ে হেফাজতের তান্ডব এ দেশের স্বাধীনতাকেই চ্যালেঞ্জ করা

গত ২৮ মার্চ হেফাজতের হরতালের সময় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, বঙ্গবন্ধুর ম্যুরালসহ সরকারি-বেসরকারি স্থাপনা ভাংচুর-অগ্নিসংযোগ ও প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামিসহ সাংবাদিকদের উপর নির্বিচারে হামলার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আয়োজনে গতকাল রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে ‘সাংবাদিক সংহতি’ শিরোনামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরসহ বিভিন্ন উপজেলার শতাধিক সাংবাদিক অংশ নেয়। ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আহবায়ক মো. মনির হোসেন এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ। বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক সভাপতি মো. আরজু, সাবেক সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, কাউসার এমরান, দীপক চৌধুরী বাপ্পী, ইমজা সভাপতি পীযুষ কান্তি আচার্য, প্রেসক্লাব সহ-সভাপতি ইব্রাহিম খান সাদত, সাবেক সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, সৈয়দ মো. আকরাম, সিনিয়র সাংবাদিক নিয়াজ মো. খান বিটু, ইমজা সাধারণ সম্পাদক উজ্জল চক্রবর্তী, টেলিভিশন জার্নালিস্ট যুগ্ম-সম্পাদক জহির রায়হান, তরুন সাংবাদিক হাবিবুর রহমান পারভেজ, কসবার প্রতিনিধি সোলেমান খান, আখাউড়ার প্রতিনিধি মানিক মিয়া, নবীনগরের প্রতিনিধি সঞ্জয় সাহা, সরাইলের প্রতিনিধি মাহবুব খান বাবুল প্রমুখ। ধন্যবাদ বক্তব্য প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের যুগ্ম আহবায়ক বিশ্বজিৎ পাল বাবু।
সাংবাদিক সংহতি সমাবেশে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ বলেন, হেফাজতের মূল টার্গেট মোদির সফর নয়, তাদের মূল টার্গেট হলো বাংলাদেশ যে উন্নয়নের মহাসড়কে আছে এবং উন্নত রাষ্ট্রের দিকে যাচ্ছে তা। মোদির বিরোধীতার নামে যারা ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডব চালিয়েছে তারা দেশ, স্বাধীনতা ও রাষ্ট্রবিরোধী। হেফাজতের তান্ডবকারীদের রাষ্ট্রদ্রোহিতার আইনে বিচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানান এই সাংবাদিক নেতা। তিনি আরো বলেন, জাতির পিতার জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সময়ে হেফাজতের তান্ডব এ দেশের স্বাধীনতাকেই চ্যালেঞ্জ করা। হেফাজত ব্রাহ্মণবাড়িয়ায় তান্ডব চালিয়ে তাদের শক্তি প্রদর্শন করেছে। তিনি আরো বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিচ্ছেন, পৃথিবীর বুকে মাঁথা উঁচু করে দাঁড়াচ্ছে তা তাদেরই ভালো লাগে না, যাদের আমরা একাত্তরে পরাজিত করেছিলাম। পরে তিনি হেফাজতের তান্ডবে আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের ধ্বংসস্তুপ পরিদর্শন করেন।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments