শনিবার, এপ্রিল ২০, ২০২৪
হোমজেলাহেফাজতের তাণ্ডব দুই ইমাম সহ গ্রেফতার ছয়

হেফাজতের তাণ্ডব দুই ইমাম সহ গ্রেফতার ছয়

ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন এলাকায় মসজিদের মাইকে গুজব ছড়িয়ে লোকজন জড়ো করে ধ্বংসযজ্ঞ চালানো দুই ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। তাণ্ডবের মামলায় গ্রেপ্তার দেখিয়ে রোববার (২৪ এপ্রিল) দুজনকে আদালতে পাঠানো হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশের বিশেষ শাখা এই তথ‌্য জানায়।

  1. গ্রেপ্তারকৃতরা হলেন— সদর উপজেলার ঘাটুরার বঙ্গবন্ধু হাই স্কুল জামে মসজিদের পেশ ইমাম হেফাজত নেতা মাওলানা দেলোয়ার হোসেন ওরফে বেলালি ও ঘাটুরা হরিনাদি জামে মসজিদের পেশ ইমাম হেফাজত নেতা মাওলানা ইকবাল হোসেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই দুজন ছাড়াও গত ২৪ ঘণ্টায় আরও চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে গ্রেপ্তারের সংখ্যা দাঁড়ালো ৩৫৯ জনে।

পুলিশের সূত্রটি আরও জানায়, তাণ্ডবের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় চারটি ও সরাইল থানায় দুটিসহ সর্বমোট ৫৫টি মামলা হয়েছে। এসব মামলায় ৪১৪ জন এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাতনামা ৩০-৩৫ হাজার লোকের নামে মামলা হয়েছে। এছাড়া আখাউড়া রেলওয়ে থানায় একটি মামলা হয়।

প্রসঙ্গত, হেফাজতের কর্মসূচিকে কেন্দ্র করে ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালিয়ে শতাধিক সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, আওয়ামী ও অঙ্গ সহযোগী নেতাদের বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments