সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
হোমজাতীয়ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়ি দিলেন এমপি বুলবুল

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়ি দিলেন এমপি বুলবুল

  • whatsapp sharing buttonনিজস্ব প্রতিবেদক:sharethis sharing buttonদিনটি ছিল ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের জন্য আনন্দ আর উচ্ছ্বাসের। রবিবার (১০ অক্টোবর) রাজধানীর ঢাকা ক্লাবে অনাড়ম্বর আয়োজনের মধ্যে দিয়ে একটি নতুন গাড়ি উপহার দেওয়া হয়েছে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে।

 

 

দীর্ঘদিনের প্রত্যাশিত এই গাড়ি পেয়ে আন্দোলিত সাংবাদিকরা। আর সাংবাদিকদের এ প্রত্যাশা পূরণ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ও দেশের বিশিষ্ট শিল্পোদ্যোক্তা মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়ি উপহার প্রদান উপলক্ষে রবিবার  (১০ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে আয়োজিত প্রীতি সমাবেশে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিকদের গাড়ি উপহার প্রদানের জন্য সাংসদ এবাদুল করিমকে ধন্যবাদ জানিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ‘তৃণমূল পর্যায়ে যারা সাংবাদিকতা করেন, তারা প্রান্তিক পর্যায়ের মানুষের সুখ-দুঃখ তুলে আনেন। সেটি একটি রাষ্ট্রকে সঠিক খাতে প্রবাহিত করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। যে কোনো গণতান্ত্রিক রষ্ট্রে কলমের ক্ষমতা অপরিসীম। আমাদের রাষ্ট্র একটি গণতান্ত্রিক রাষ্ট্র। এখানে সবার মতপ্রকাশের স্বাধীনতা আছে। আমাদের এ রাষ্ট্রে গণমাধ্যম যেভাবে স্বাধীনতা ভোগ করে, সেটি অনেক উন্নয়নশীল দেশের জন্য উদহারণ। একজন সাংবাদিক যদি লোভ-লাসার ঊর্ধ্বে উঠে দায়িত্ববোধ থেকে যদি কাজ করেন, তাহলে দেশে, সমাজ ও রাষ্ট্র উপকৃত হয়’।

সমাবেশে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, ‘এবাদুল করিম ভাইয়ের কারণে আপনাদের কাজ আরও তরান্বিত ও বেগবান হলো। গাড়ি পাওয়ার ফলে এখন আরও দ্রুত ঘটনাস্থলে গিয়ে সংবাদ পৌঁছে দিতে পারবেন মানুষের কাছে। আপনারা (সাংবাদিক) বিশ্বের বুকে উন্নত, সমৃদ্ধ ও আধুনিক বাংলাদেশকে প্রতিষ্ঠিত করবেন’।

সাংবাদিকদের গাড়ি উপহার প্রদান করায় সাংসদ এবাদুল করিম বুলবুলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন।

সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এ, হালিম।

পরে আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্য অতিথিবৃন্দরা প্রেস ক্লাব নেতৃবৃন্দের হাতে উপহারের গাড়ির চাবি তুলে দেন।

facebook sharing button
twitter sharing button
pinterest sharing button
email sharing button
messenger sharing button
sharethis sharing button

 

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

- Advertisment -

Most Popular

Recent Comments